মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ August ২০২০

ওয়ান স্টপ সার্ভিস সেন্টার

 

নির্ধারিত সময়সীমা অনুযায়ী সকল সেবা এক জায়গা থেকে প্রদানের লক্ষ্যে ২৪ ফেব্রুয়ারী ২০০৮ তারিখ থেকে বিএসটিআইতে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার চালু করা হয়েছে। এ সেন্টার হতে প্রদত্ত সেবা সমূহ:

 

ক)  বিভিন্ন লাইসেন্স গ্রহণের জন্য আবেদন ফরম সরবরাহ, আবদেন গ্রহণ, আবেদন ফি গ্রহণ।

খ)  আবেদনকৃত পণ্যের নমুনা গ্রহণ ও সংশ্লিষ্ট ল্যাবে প্রদান।

গ)  প্রাপ্ত আবেদন পত্রসমূহ সংশ্লিষ্ট পরিচালকের নিকট প্র্রেরণ।

ঘ)  লাইসেন্স ফি/ লাইসেন্স নবায়ন ফি গ্রহণ এবং লাইসন্সে প্রদান।

ঙ)  লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান।

চ) জনসাধারণকে সিটিজেন  চার্টার মোতাবেক নির্ধারিত সময়ে  পন্য পরীক্ষণ প্রতিবেদন প্রদান  নিশ্চিত করা;

ছ)  অকৃতকার্য পণ্যের ক্ষেত্রে ৪৮ ঘন্টার মধ্যে অকৃতকার্যতার  কারণসহ  পরীক্ষণ ফলাফল গ্রাহককে  অবহিত/সরবরাহ নিশ্চিতকরণ;

জ)  এসএমই শিল্প এবং মহিলা উদ্যোক্তাদের দ্রুত সেবা প্রদান;

ঝ) পণ্যের গুণগত মানের  লাইসেন্স দ্রুত প্রদান;

ট)  মান বিক্রয়।

ঠ) স্বেচ্ছায় লাইসেন্স গ্রহনেচ্ছু উদ্যোক্তাদের জন্য (V.P.C.S ) বিশেষ কাউন্টার স্থাপন এবং সেবা প্রদান নিশ্চিতকরণ।

 

 
 
যোগাযোগ:

জনাব কাওছার আহমেদ খান

সহকারী পরিচালক (সিএম) ও প্রধান

ওয়ান স্টপ সার্ভিস সেন্টার

বিএসটিআই, ঢাকা।

ফোন: ৮৮৭০২৯৮

মোবাইল: ০১৭১১৯৫৫০২০


Share with :

Facebook Facebook